1. bdwebexperts@gmail.com : admin :
  2. makadirchy@gmail.com : News Desk : BABUL AHMED
স্বামীকে বেঁধে নববধূকে গণধর্ষণ, যৌথ অভিযানে গ্রেফতার- ৩ - Daily Time Desk
October 27, 2021, 7:08 pm

স্বামীকে বেঁধে নববধূকে গণধর্ষণ, যৌথ অভিযানে গ্রেফতার- ৩

হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : Thursday, September 2, 2021,
  • 13 ভিউ

লাখাইয়ে হাওরে ঘুরতে গিয়ে নববধূ ধর্ষণের শিকার হয়েছেন। শুধু তাই নয় লম্পটরা ধর্ষণের ছবি ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ৯ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) ভিকটিমের স্বামী বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ মামলাটি করেন। আদালত মামলা গ্রহণ করে ২৪ ঘণ্টার মধ্যেই এফআইআরের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদীর আইনজীবী হাফিজুল ইসলাম। এ ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব।

বাদী মামলায় অভিযোগ করেন, এক মাস পূর্বে তিনি বিয়ে করেন। বিয়ের পর ২৫ আগস্ট স্ত্রীসহ বন্ধুকে নিয়ে উপজেলার টিক্কা হাওরে নৌকা নিয়ে আনন্দভ্রমণ করতে যান।

এসময় মোড়াকরি গ্রামের মুছা মিয়ার নেতৃত্বে ৮ জন যুবক তাদের নৌকাকে গতিরোধ করে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে হাওরের সুইসগেট নামক স্থানে নিয়ে স্বামী ও বন্ধুকে রশি দিয়ে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণ করে ভিডিওধারণ করে।

গত বুধবার ধর্ষণের শিকার হওয়া নববধূর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিচারক জিয়া উদ্দিন মাহমুদ মামলটি গ্রহণ করে আগামী ২৪ ঘণ্টার মধ্যে এফআইআর করার জন্য লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছেন। এ ঘটনায় হবিগঞ্জ জেলায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ! দায়ীদের দৃষ্টান্তমূলক বিচার চান সচেতন মহল।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মহিউদ্দিন সুমন জানান, ঘটনার সাথে জড়িত ২জনকে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
©All rights রেসেরভেদ ©2021 DailyTimeDesk
Theme Customized BY WEB DESIGN BD