1. bdwebexperts@gmail.com : admin :
  2. makadirchy@gmail.com : News Desk : BABUL AHMED
বৃদ্ধ প্রতিবন্ধীর কথা রাখলেন চুয়াডাঙ্গার-পুলিশ সুপার জাহিদুল ইসলাম - Daily Time Desk
September 18, 2021, 10:35 am

বৃদ্ধ প্রতিবন্ধীর কথা রাখলেন চুয়াডাঙ্গার-পুলিশ সুপার জাহিদুল ইসলাম

নিউজ ডেস্ক
  • আপডেট : Monday, August 2, 2021,
  • 17 ভিউ

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার উন্নয়ন, সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জনাব মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

আজ সোমবার (২আগষ্ট) বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব দিলীপ কুমার আগরওয়ালা তাঁর মায়ের নামে প্রতিষ্ঠিত “তারাদেবী ফাউন্ডেশন” এর সহযোগীতায় শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান (৫৮) কে পুলিশ সুপার একটি হুইল চেয়ার প্রদান করেন।এসময় আতিয়ারের মুখে কৃতজ্ঞতার এক অকৃত্রিম হাসি ফুঁটে উঠে।

এসময়,পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।’

উল্লেখ্য,গত(৩০জুলাই) শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান(৫৮), পিতা-শহর আলী, সাং- হাসাদাহ, থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহোদয়ের নিকট একটি হুইল চেয়ার প্রাপ্তির জন্য আকুল আবেদন করেন। পুলিশ সুপার বিষয়টি আত্নস্থ করে শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান’কে হুইল চেয়ার প্রদানের আশ্বাস দেন।

ইতোপূর্বে দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুল,আলমডাঙ্গার গোপীনগর গ্রামের সুবিধা বঞ্চিত খায়রুন নেছা, দামুড়হুদার রামনগর গ্রামের জন্মগত শারীরিক প্রতিবন্ধী মোছাঃ রাফিয়া খাতুন কে পুলিশ সুপারের উদ্যোগে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
©All rights রেসেরভেদ ©2021 DailyTimeDesk
Theme Customized BY WEB DESIGN BD