অনলাইন ভিত্তিক সাধারন জ্ঞান প্রতিযোগিতার বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন মেয়র মিজান।

132
  • বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জের দাবী আদায়ে এবং জনকল্যানমুলক নামে পরিচিত জনপ্রিয় গ্রুপ জলাবদ্ধতা ও সমস্যা মুক্ত হবিগঞ্জ জেলা চাই গ্রুপের উদ্যোগে আয়োজিত অনলাইন ভিত্তিক সাধারন জ্ঞান প্রতিযোগিতার ১ম পর্বের বিজয়ী রহমত উল্লাহ শিপনের হাতে পুরস্কার তুলে দেন হবিগঞ্জ পৌরসভার মেয়র জনাব মো: মিজানুর রহমান মিজান । এসময় উপস্হিত ছিলেন, জলাবদ্ধতা ও সমস্যা মুক্ত হবিগঞ্জ জেলা চাই গ্রুপ এবং পেইজের এডমিন সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল প্রতিযোগিতার স্পন্সর এবং জান্নাত কিচেন এন্ড ক্যাটারিং সার্ভিসের পরিচালক মডারেটর নিহাদ ইস্তিয়াক ।
    মেয়র মিজানুর রহমান বলেন, আমার দেখা মতে এই গ্রুপ হবিগঞ্জের বিভিন্ন সমস্যা তুলে ধরে এবং গঁঠনমুলুক আলোচনা করে যা আমার মত জনপ্রতিনিধিদের কাজ করতে সুবিধা হয়। যেমন, আমি আমার পৌরসভার জলাবদ্ধতাসহ বিভিন্ন সমস্যা এই গ্রুপের মাধ্যমে পেয়ে তাৎক্ষনিক ব্যবস্হা নিতে পারি। বর্তমান করোনা কালীন সময়ে সাধারনজ্ঞান প্রতিযোগিতা একটি সময়ইপযোগী উদ্যোগ এই গ্রুপের এডমিনসহ সবাইকে ধন্যবাদ জানাই এবং আমি মনে করি ইন্টারনেটের মাধ্যমে মেধা যাচাইয়ে এই সাধারন জ্ঞান প্রতিযোগিতায় অংশ গ্রহন করা দরকার।
    গ্রুপের এডমিন সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল বলেন, আমরা দেখছি করোনা কালিন সময়ে বেশিরভাগ জনগন ফেইসবুক ব্যবহার করছে তাই আমাদের গ্রুপের মাধ্যমে সবাইকে মেধাবিকাশের সুযোগ করে দিয়েছি এবং ধারাবাহিকভাবে অনেক পর্ব চলবে, প্রতিপর্বে সঠিক উত্তর দাতাদের মধ্যে থেকে লটারীর মাধ্যমে সম্মানাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট বিভিন্ন সময় বিভিন্ন অতিথির মাধ্যমে পুরস্কার তুলে দেওয়া হবে, কারন করুনা কালিন সময়ে অনুষ্ঠান করা সম্ভব না। সবাইকে গ্রুপে জয়েন করে সাধারন জ্ঞান প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য অনুরোধ করছি।