হবিগঞ্জ পৌরসভায় কাউন্সিলর প্রার্থী হচ্ছেন সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল।

344
নিউজ ডেস্কঃ হবিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্রনেতা, সমাজ সেবক, মানবাধিকার কর্মী সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল।

তিনি হবিগঞ্জের আলেম পীরে তরিক্বত আলহাজ্ব হযরত আল্লামা মরহুম শাহ আব্দুল কুদ্দুছ নূরী সাহেবের ছোট ছেলে, ৬নং ইনাতাবাদ আবাসিক এলাকায় জন্মলগ্ন থেকেই বসবাস করে আসছেন এবং এলাকার উন্নয়নে জনগনের পাশে জনসেবা করে আসছেন।

আগামী হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসেবে নির্বাচন করতে চান ।

জানা যায়, তিনি স্টাফ কোয়ার্টার আবাসিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাঠশালা শেষ করে , হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে এস এস সি শেষ করেন এবং বৃন্দাবন সরকারে কলেজে এইচ এস সি , বি কম(পাস কোর্স) শেষ করে হবিগঞ্জ ল কলেজে থেকে এল এল বি পাশ করেন সম্মানের সহিত। উনারা ছয় ভাই দুই বোন এবং উনিই সবার ছোট।

শাহ জালাল উদ্দীন জুয়েল জানান, স্কুল লাইফ থেকে স্কাউট, বি এন সি সি এর পাশা পাশি স্কুল টুর্নামেন্ট হিসেবে ক্রিকেট, ফুটবল, হকি খেলেছি, প্রথম বিভাগ ক্রিকেট খেলেছি কয়েকবছর এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে নিজেকে সমাজসেবা মুলুক কাজে জড়িত রাখার চেষ্টা করেছি।
কলেজে উঠেই সাংবাদিকতার পাশাপাশি বঙ্গঁবন্ধুর আদর্শে ছাত্র লীগের রাজনীতিতে সক্রিয় হই প্রথমে ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি, কলেজ ছাত্রলীগের ক্লাশ কমিটির সভাপতি থেকে কলেজে রাজনীতি করে ২১ শে উৎযাপন কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করি পরে লন্ডন ভ্রমনের সময় লন্ডন মহানগর ছাত্রলীগের সহসভাপতি আবার পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করি সর্বাপরি হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হয় এবং সামাজিক মানবিক সংগঠনের সাথে জড়িত হয়ে বিভিন্ন নির্বাচনে বিভিন্ন আন্দোলন সংগ্রামে নিজেকে উজার করে দিয়েছি এবং বন্ধু-বান্ধব আত্নীয় স্বজনসহ এলাকার বিপদে আপদে সুখে দু:খে পাশে থেকে জীবনের ঝুঁকি নিয়ে উপকার করার চেষ্টা করেছি এবং বর্তমানেও করতেছি, করে যাবো নি:স্বার্থভাবে। আমি মনে প্রানে বিশ্বাস করি সেবাই পরম ধর্ম, মানব কল্যাণে, সমাজের উন্নয়নে কাজ করে যাবো, ইনশাআল্লাহ ।

কাউন্সিলর প্রার্থী শাহ জালাল উদ্দিন জুয়েল আরো বলেন , আমি আগামী হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসেবে নির্বাচন করতে চাই। আপনাদের সকলের সহযোগিতা, দোয়া ও আর্শিবাদ কামনা করিএবং সবার আন্তরিক সহযোগিতায় সুন্দর একটা সমাজ উপহার দিতে চাই।