সিলেটে মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি কর্তৃক বৃক্ষরোপন কর্মসূচি পালন।  

157

নিউজ ডেস্কঃ সিলেটে মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি কতৃক বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। কর্মসূচী উপলক্ষে বিভাগীয় সদর দপ্তরে ২০(বিশ) টি উন্নতমানের নারিকেলের চারা এবং ৪০(চল্লিশ) টি বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়।

সোমবার (৩১আগষ্ট) সকাল ০৯.০০ ঘটিকার সময় বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মশিউর রহমান এনডিসি, বিভাগীয় কমিশনার, সিলেট বিভাগ,সিলেট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ, সিলেট।

সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামএবং জনাব কাজী মোহাম্মদ হানিফ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সিলেট গণপূর্ত জোন।

এছাড়া উপস্থিত ছিলেন জনাব জয়দেব কুমার ভদ্র, বিপিএম, অতিরিক্ত ডিআইজি, সিলেট রেঞ্জ, জনাব নুরুল ইসলাম, পুলিশ সুপার, রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট, জনাব জেদান আল মুসা, পুলিশ সুপার, রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট, জনাব রাজীব কুমার দেব, অতিরিক্ত পুলিশ সুপার, রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট জনাব গৌতম দেব, সহকারী পুলিশ সুপার, রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট এবং অত্র অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য যে, ইতিপূর্বে রেঞ্জ ডিআইজি, সিলেট অফিস কর্তৃক ৫০০(পাঁচশত) টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ চারা রোপন করা হয়েছিল। সেগুলো এখন ফল ও ছায়া দান করছে।

রেঞ্জ ডিআইজি,সিলেট কর্তৃক গাছের পরিচর্চা অব্যাহত আছে। পরিবেশ সংরক্ষণে বৃক্ষের ভূমিকা অপরিসীম।

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ০১(এক) কোটি বৃক্ষরোপন কর্মসূচী এবং মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক সিলেট বিভাগের বিভিন্ন পুলিশ স্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচী অব্যাহত থাকবে।