1. bdwebexperts@gmail.com : admin :
  2. makadirchy@gmail.com : News Desk : BABUL Chowdhury
খ্রিস্টানপাড়ার একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ - Daily Time Desk
January 20, 2022, 8:38 pm

খ্রিস্টানপাড়ার একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ

জেলা প্রতিনিধি
  • আপডেট : Saturday, November 27, 2021,
  • 16 ভিউ

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের একই পরিবারের ৫ সদস্য খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এনায়েত উল্লাহ্’র আদালতে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে ইসলাম গ্রহণ করে নামও পরিবর্তন করেন তারা।

তারা হলেন- কলাবাড়িয়া খ্রিস্টানপাড়ার প্রয়াত জুনাষ রায়ের কনিষ্ঠ ছেলে কাঠমিস্ত্রি ছিন্টু রায় (৪৫), তার স্ত্রী লিন্ডা রায় (৩৫), ২ ছেলে ভিক্টর রায় (১৫) ও এডমন্ড রায় (১১) এবং মেয়ে উর্মী রায় (৬)। ছিন্টু রায়ের নাম পরিবর্তন করে সেন্টু ইসলাম খলিফা, লিন্ডা রায়ের নাম আয়েশা খলিফা, ছেলে ভিক্টর রায়ের নাম তামিম ইসলাম খলিফা, এডমন্ড রায়ের নাম রিয়াজুল ইসলাম খলিফা এবং উর্মী রায়ের নাম উর্মী ইসলাম খলিফা রাখা হয়েছে।

 

সেন্টু ইসলাম খলিফা বলেন, দীর্ঘদিন যাবত বিভিন্ন ওয়াজ নছিহত শুনে এবং ইসলামী বই পড়ে স্ত্রী-সন্তানদের নিয়ে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেন তারা। গত বৃহস্পতিবার প্রথমে স্থানীয় মসজিদের ইমামের কাছে স্ত্রী-সন্তানদের নিয়ে স্বেচ্ছায় কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। একইদিন বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এনায়েত উল্লাহ্’র আদালতে উপস্থিত হয়ে ইসলাম গ্রহণের বিষয়ে এফিডেভিট করেন এবং ইসলামী আদর্শ নিয়ে বাকী জীবন কাটিয়ে দিতে তারা সকলের কাছে দোয়া কামনা করেন।

নলচিড়া ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা জানান, ওই পরিবারের কোনো সাহায্য সহযোগিতা প্রয়োজন হলে ইউনিয়ন পরিষদ থেকে যাবতীয় ব্যবস্থা করা হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
©All rights রেসেরভেদ ©2021 DailyTimeDesk
Theme Customized BY WEB DESIGN BD